Massege ot the President
শিক্ষা ক্ষেত্রে দৃশ্যমান অগ্রগতির সাথে সাথে আমাদের দেশে উচ্চ মাধ্যমিক পর্যায়ে মানসম্পন্ন পর্যাপ্ত সংখ্যক কলেজের তীব্র অভাব অনুভূত হচ্ছে। সাম্প্রতিক সময়ে মাধ্যমিক/সমমান পরীক্ষায় ১০টি শিক্ষাবোর্ড থেকে গড়ে ৯২% ছাত্র-ছাত্রী উত্তীর্ণ হওয়ায় এ সংকট আরো প্রকট হয়েছে। এ বাস্তবতায় ২০১০ সাল থেকে গুণগত ও মানসম্পন্ন পরিপূর্ণ শিক্ষা প্রদানের লক্ষ্যে প্রতিষ্ঠিত হয় উত্তরা ক্রিডেন্স কলেজ।

উত্তরা ক্রিডেন্স কলেজের পাঠদান ও পরীক্ষা পদ্ধতি, তাত্ত্বিক ক্লাসের পাশাপাশি ব্যবহারিক ক্লাস এবং সহশিক্ষা কার্যক্রম একজন শিক্ষার্থীকে পরিপূর্ণভাবে গড়ে তুলবে বলে আমার বিশ্বাস।

আলোকিত জাতি গঠনের অঙ্গীকার নিয়ে মানসম্মত, দক্ষ ও অভিজ্ঞ শিক্ষক দিয়ে ছাত্র-ছাত্রীদের সফলভাবে গড়ে তোলা হচ্ছে যাতে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ভাল ফলাফলের পাশাপাশি দেশের বিভিন্ন সরকারি মেডিকেল কলেজ, প্রকৌশল, কৃষি ও পাবলিক বিশ্ববিদ্যালয়সহ অন্যান্য উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির সুযোগ পায়।

দক্ষ মানব সম্পদ তৈরির লক্ষ্যে পরিচালিত হচ্ছে কলেজের সকল কার্যক্রম এবং অদূর ভবিষ্যতে উত্তরা ক্রিডেন্স কলেজটি বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় কলেজে পরিণত হবে এ আশাবাদ ব্যক্ত করছি।

প্রকৌশলী সৈয়দ মাহাবুবুল হক
সভাপতি, নির্বাহী কমিটি
উত্তরা ক্রিডেন্স কলেজ